ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করুন অর্থমন্ত্রী

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহ্বান জনিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। গতকাল সচিবালয়ে নিজ কার্যালয়ে অর্থ বিভাগ এবং ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির কার্য নির্বাহী কমিটির নির্বাচনে বিজয়ীরা দেখা করতে গেলে তিনি তাদের এ পরামর্শ দেন।
অর্থমন্ত্রী বলেন, সরকারি চাকরিজীবীদের সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা নিশ্চিত করেছে বর্তমান সরকার। সরকারের উন্নয়ন কর্মকা- সুষ্ঠুভাবে পরিচালনার ক্ষেত্রে আপনাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশ ও জাতির স্বার্থে সব সময় সততা ও নিষ্ঠার সঙ্গে আপনারা আপনাদের দায়িত্ব পালন করবেন বলে আমি আশি করি।
গত বৃহস্পতিবার অর্থ বিভাগ এবং ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির কার্য নির্বাহী কমিটির নির্বাচন ২০১৬ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক পদে মো.মনিরুল ইসলাম নির্বাচিত হন।
অন্যান্য পদে সহ-সভাপতি তিনটি পদে মো. গোলাম মোস্তফা, মো. মতিউর রহমান ও জাহিদা খাতুন; যুগ্ম-সম্পাদকের তিনটি পদে মো. নুরুজ্জামান, এস এম তাজউদ্দিন এবং মো. শহিদুল্লাহ; সাংগঠনিক সম্পদক পদে মো. মফিজুল ইসলাম (সোহাগ), অর্থ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক পদে মো. কামরুল হাসান , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হাওলাদার মহিবুল হাসান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে মিতা রানী ঘোষ নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন