শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রদলের সভাপতি শ্রাবণ সাধারণ সম্পাদক জুয়েল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের ৫ জনের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সুপার ফাইভের অন্য তিন নেতা হলেন- সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া। গতকাল রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ এপ্রিল জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাথে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন।
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয়তাবাদী ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন।

ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, আমার ওপর আস্থা রাখায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানাই। আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলে তার আস্থার প্রতিদান দেব।
সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া বলেন, আমার উপর আস্থা রেখে দায়িত্ব প্রদান করার জন্য আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। তিনি যে আস্থা এবং বিশ্বাস নিয়ে আমাদেরকে দায়িত্ব দিয়েছেন আমরা গণতন্ত্র পুনরুদ্ধারে সারা বাংলাদেশের ছাত্রদল ঐক্যবদ্ধভাবে অগ্রণী ভূমিকা রাখবো।

এদিকে নতুন কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়েছেন বিদায়ী কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন। তিনি বলেন, ষষ্ঠ কাউন্সিলের মাধ্যমে ছাত্রদলের যে কমিটি গঠন হয়েছিল তার মেয়াদ শেষ হয়েছে। তাই নতুন কমিটি হবে এটাই স্বাভাবিক। আমাদের অভিভাবক তারেক রহমান যাদেরকে যোগ্য মনে করেছেন তাদের হাতে ছাত্রদলের নেতৃত্ব তুলে দিয়েছেন। আমি দায়িত্বপ্রাপ্ত নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে স্বাগত জানাই। পাশাপাশি আগামী দিনে যে কোন ধরণের সহযোগিতার প্রয়োজন হলে আমি তাদের পাশে থাকবো এবং আন্দোলন-সংগ্রামে আমার জায়গা থেকে অবশ্যই ভূমিকা রাখবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন