বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর হেতেমখা এলাকায় সাবেক স্ত্রীর অন্যত্র বিয়ের দিন ঠিক হওয়ায় কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১:১২ পিএম

রাজশাহী নগরীর হেতেমখা এলাকায় সাবেক স্ত্রীর অন্যত্র বিয়ের দিন ঠিক হাওয়ায় কুপিয়ে জখম করেছেন আগের স্বামী। রোববার দিবাগত রাত ১০টার দিকে রাজশাহী নগরীর হেতেমখা এলাকায় এই ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তরুনীর নাম উর্মি খাতুন (২২)। তার বাবার নাম নবাব সরকার। বাড়ি রাজশাহী নগরের হেঁতেমখা এলাকায়। বাবা নবাব সরকার জানান, তার মেয়ের একই এলাকার সোহান নামের এক ছেলের সঙ্গে বিয়ে হয়েছিল। ছেলেটা বেকার কোন কাজ করে না ভবঘুরে। তিন বছর সংসার করার পর বনিবনা না হওয়ায় তারা মেয়েকে ছাড়িয়ে নেন।
এর তিন বছর পরে তারা মেয়ের নতুন জায়গায় বিয়ে ঠিক করেছেন। আগামী ৬ মে বিয়ের দিন ঠিক হয়েছে। এই খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার মেয়ের ওপরে হামলা চালিয়েছে । রাত নয়টার দিকে বাড়ির বাইরে মেয়েকে একা পেয়ে সোহান উপর্যুপরি ছুরিকাঘাত করে মেয়ের নাক মুখ-হাত কুপিয়ে জখম করেছে।
স্থানীয় লোকজন মেয়েকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছেন। রাত এগারোটার সময় তার অস্ত্রোপচার হয়েছে। নবাব সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা করবেন।
রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, তারা ঘটনা জানতে পেরেছেন। আহত অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি পলাতক রয়েছে। মামলা দিলে পুলিশ আইনি পদক্ষেপ নেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন