শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে তাসফিয়া হত্যাকাণ্ড, ৪ জনের রিমান্ড মঞ্জুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৪:১৫ পিএম

বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের মালেকা বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে শিশু তাসফিয়া আক্তার জান্নাত (৪) হত্যা মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামির ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার সকালে ৭দিন করে রিমান্ডের আবেদন করে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে আসামিদের উপস্থিতিতে শুনানি শেষে আমালী আদালত-৩ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম আসামিদের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন, সোহেল উদ্দিন (২৪), সুজন (২৬), নাইমুল ইসলাম (২১) এবং আকবর হোসেন (২৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. সবজেল হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাতে জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামে অভিযান চালিয়ে তাসফিয়া হত্যা মামলার প্রধান আসামি রিমন ও তার সহযোগি সোহেল উদ্দিন, সুজন, নাইমুল ইসলাম এবং আকবর হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। ঘটনাস্থল থেকে ৫টি গোলাবারুদ, একটি পিস্তল, একটি পাইপগান ও ৬ রাউন্ড গুলি জব্দ করা হয়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে চার জনের রিমান্ডের আবেদন করে তাদের আদালতে হাজির করা হয়। পরবর্তীতে শুনানি শেষে বিচারক তাদের প্রত্যেকের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার প্রধান আসামি রিমনের ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, বুধবার তাসফিয়া হত্যাকা-ের পর ১৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে নিহতের খালু (খালার স্বামী) হুমায়ুন কবির বাদি হয়ে বাদশা, রিমন’সহ ১৭ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত নামা আরও ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় এ পর্যন্ত ৯ জন এজাহারভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। পরবর্তীতে মামলাটি অধিকতর তদন্তের জন্য বেগমগঞ্জ থানা থেকে ডিবিতে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন