সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আইভীর মামলায় না.গঞ্জ মহানগর আ.লীগ সেক্রেটারীর বিরুদ্ধে ওয়ারেন্ট

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১০:৪০ এএম | আপডেট : ১২:২৪ পিএম, ২২ এপ্রিল, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি হয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা বৃহস্পতিবার (২১ এপ্রিল )রাতে নিশ্চিত করে বলেন ট্রাইব্যুনালের বিচারক এ আদেশদেন।

অ্যাডভোকেট খোকন সাহা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দীর্ঘ ২৬ বছর যাবৎ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিএনপি-জামাতের একাধিক মামলায় আসামী ছিলেন। এছাড়াও চাষাঢ়ায় আওয়ামী লীগের অফিসে বোমা হামলার মামলার বাদী ছিলেন।

জিউস পুকুর দেবোত্তর সম্পত্তি। বাংলাদেশের কোন আইনে দেবোত্তর সম্পত্তি ক্রয় বিক্রিয়ের নিয়ম না থাকলেও মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিবারের সদস্যরা নিজেদের নামে পুকুরটি লিখিয়ে নিয়েছেন বলে জানান এড. মাহমুদা মালা। তাঁর ভাষ্য, ‘সেই পুকুর দখল মুক্ত করতে সামাজিক-ব্যবসায়িক-আইনজীবীসহ ২২টি সংগঠনের সাথে আন্দোলন করতে গিয়ে মামলার আসামী হন এড. খোকন সাহা’।

এড. মাহমুদা মালা জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সময় মেয়র সেলিনা হায়াৎ আইভী কেন্দ্রীয় নেতাদের কাছে বলেছিলো, মামলাটি প্রত্যাহার করে নিবে। কিন্তু সে তা না করে আজকে আইনজীবী দাঁড় করিয়ে গ্রেপ্তারী পরোয়ানা জারি করালেন। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

সামাজিক অস্থিরতা ও সা¤প্রদায়িক দাঙ্গা ঘটানোর উদ্দেশ্যে ‘হিন্দুস লাইভস মেটারস’ ইউটিউব চ্যানেলে দেওয়া বক্তব্যের অভিযোগ এনে ২০২১ সালের ৪ জানুয়ারি খোকন সাহার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps