রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর ডেমরা এবং টঙ্গী এলাকা থেকে পৃথক অভিযান পরিচালনা করে প্রায় ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে টঙ্গী পশ্চিম থানাধীন সেনা কল্যাণ ভবনের সামনে এবং রামপুরা থেকে ডেমরা স্টাফ কোয়ার্টার হাইওয়ের পাশে পৃথক অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। এ সময় তিন জনকে গ্রেফতার করা হয়, জব্দ করা হয় একটি ট্রাক।

গতকাল র‌্যাব ১ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন বলেন, গাজীপুর মেট্রোপলিটন এলাকার টঙ্গী পশ্চিম থানাধীন ঢাকাণ্ডময়মনসিংহ হাইওয়ের পশ্চিম পাশে সেনা কল্যাণ ভবনের সামনের রাস্তায় অভিযান পরিচালনা করে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- মোহাম্মদ জসিম উদ্দিন ও মো. রাসেল।
তাদের হেফাজত থেকে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে উল্লেখ করে আব্দুল্লাহ আল মোমেন জানান, এই সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, তিনটি মোবাইল ফোন, চারটি সিম কার্ড এবং নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।
এদিকে, পৃথক অভিযানে বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা থানা এলাকার মিরাপাড়া রামপুরা বনশ্রী থেকে ডেমরা স্টাফ কোয়ার্টার হাইওয়ের পাশে ভিআইপি টিম্বার অ্যান্ড স' মিলের সামনে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নিলুফা বেগম এক তরুণীকে গ্রেফতার করা হয়েছে। তিনি একজন মাদক কারবারি। তার কাছ থেকে ১৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে, যার আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps