শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাবিনের টাকার জন্য স্বামীকে অপহরণ স্ত্রীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১১:৪৩ এএম

নোয়াখালীর কবিরহাট থানার পান্না আকতারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান চট্টগ্রাম জেলার সীতাকুন্ড এলাকার বাসিন্দা পারভেজ। একপর্যায়ে অনেকটা ফাঁদে পড়ে প্রেমিকাকে বিয়েও করেন পেশায় গাড়িচালক এই যুবক। তবে বিয়ের পর তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে স্ত্রী কাবিনের টাকা দিয়ে তাকে তালাক দিতে জোরাজুরি করতে থাকেন।

তবে বিয়ের সময়ের ধার্যকৃত মোটা অঙ্কের কাবিনের টাকা পরিশোধ করতে না পারায় স্ত্রী ও তার পরিবারের সদস্যরা এই যুবককে অনেকটা ফিল্মিস্টাইলে অপহরণ করে নিয়ে যায়। একপর্যায়ে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই যুবককে উদ্ধার করে। পাশাপাশি অপহরণের ঘটনায় জড়িত স্ত্রী পান্না আকতার ও তার ভাইকে আটক করা হয়।

শুক্রবার (২২শে এপ্রিল) নোয়াখালীর কবিরহাট এলাকার স্ত্রীর বাড়ি থেকে অপহৃত স্বামীকে উদ্ধার করে চট্টগ্রামের খুলশী থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গাড়িচালক পারভেজের অপহরণের পর তার মায়ের দায়ের করা মামলার ভিত্তিতে খুলশী থানার এসআই সুমন বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম নোয়াখালীর কবিরহাটে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এসময় সেখান থেকে তার স্ত্রী পান্না আক্তার ও তার ভাই জাবেদকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন