বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর চারঘাটে কলাবাগান থেকে গ্রাম্য চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ২:১১ পিএম

রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার কলাবাগান থেকে শুক্রবার রাত নয়টার দিকে গ্রাম্য চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই চিকিৎসকের নাম আব্দুল মান্নান (৭০)। তিনি ওই গ্রামের মৃত করিম মন্ডলের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকালে ইফতার সামগ্রী সাথে নিয়ে নিজের পাটখেতে কাজ করতে যান। সন্ধ্যার পরেও পাটখেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন।
পরে রাত নয়টার দিকে স্থানীয় লোকজন পাটখেতের পাশের কলাবাগানে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। এসময় স্বজনেরা তার লাশ শনাক্ত করেন। পরে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তার ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকালে দোকানে না গিয়ে নিজের পাটখেতে কাজ করতে গিয়েছিলেন। পরে পাট ক্ষেতের পাশের কলাবাগান থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।
চারঘাট থানার ওসি আব্দুল লতিফ বলেন, কলাবাগান থেকে আব্দুল মান্নান নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন