শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপু‌রে সিএন‌জি-মোটরসাই‌কেল সংঘ‌র্ষে মস‌জি‌দের ইমাম নিহত, আহত দুই

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৭:২৯ পিএম

শেরপু‌রের শ্রীবরদীতে সিএন‌জি-মোটরসাই‌কেল সংঘ‌র্ষে মোরাদ মিয়া (২৫) না‌মে এক মস‌জি‌দের ইমাম নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে আ‌রো দুইজন। শ‌নিবার (২৩ এ‌প্রিল) বি‌কে‌লে উপ‌জেলার শেখ‌দি এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহত মোরাদ কলাকান্দা গ্রামের আঃ লতিফের ছেলে। আহতরা হলেন- চককাউরিয়া গ্রামের মৃত মাওলানা ওবায়দুল রহমানের ছেলে মোঃ খায়ের উদ্দিন (৫০) ও খায়েরের শিশু বাচ্চা আমির হামজা (১০)।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, মোরাদ মিয়া, খায়ের ও খায়েরের শিশু সন্তান আমির হামজাকে সা‌থে নি‌য়ে শ্রীবরদী বাজার থে‌কে মোটরসাই‌কেল‌যো‌গে উপ‌জেলার মাটিয়াকুড়ার উ‌দ্দে‌শ্যে যা‌চ্ছি‌ল। এসময় শেখ‌দি এলাকায় পৌঁছলে শেরপুর থেকে শ্রীবরদীগামী একটি সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে দায়িত্বরত ডাক্তার মোরাদকে মৃত ঘোষণা করেন। আর আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তা‌দের‌কে জেলা সদর হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

এ ব‌্যাপা‌রে শ্রীবরদী থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন