বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চড়কাণ্ডের পর হঠাৎ ভারতে উইল স্মিথ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১০:৩৪ এএম

জনপ্রিয় হলিউড অভিনেতা উইল স্মিথ। অস্কার মঞ্চে সঞ্চালক ক্রিস রককে থাপ্পড় মেরে আলোচনায় এই অভিনেতা। অস্কারের মঞ্চে চড়কাণ্ড ঘটানোর পর এবার জনসম্মুখে দেখা গেল উইল স্মিথকে। গতকাল সকালে মুম্বাই বিমানবন্দরে দেখা মেলে হলিউড তারকার।

শনিবার (২৩ এপ্রিল) মুম্বাই বিমানবন্দরে হঠাৎ তাকে দেখে বেশ অবাক হয় সবাই। এক আধ্যাত্মিক গুরুর সঙ্গে ছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, একে-অপরের সঙ্গে কথা বলছিলেন আর হাসছিলেন তারা। বিমানবন্দরে ফটোসাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়েন উইল স্মিথ। ভক্তদের সঙ্গে ছবিও তোলেন তিনি। জুহুর জেডাব্লিউ ম্যারিয়ট হোটেলে ওঠেন এই অভিনেতা।

তবে কেন তার ভারত আগমন, এ নিয়ে এখনো কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে, শান্তির খোঁজেই এসেছেন। ভারতের বহুল আলোচিত সাধগুরুর সঙ্গে দেখা করবেন স্মিথ। তার পরামর্শ নিয়ে আত্মিক শান্তি অনুসন্ধান করবেন।

এর আগেও অনেকবারই ভারতে এসেছেন উইল স্মিথ। বেনারসের গঙ্গা আরতিতে সামিল হয়েছেন। আধ্যাত্মিক গুরু সাধগুরুর সঙ্গে দেখা করেছেন। তবে এবার তার আসার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

উল্লেখ্য, গেল মার্চেই বিশ্ব চলচ্চিত্র প্রত্যক্ষ করেছে ন্যাক্কারজনক এক ঘটনা। অস্কারের মঞ্চে সবার সামনেই উপস্থাপক ক্রিস রককে কষিয়ে চড় মারেন অভিনেতা উইল স্মিথ। এই ঘটনায় বিতর্কের ঝড় ওঠে বিশ্বজুড়ে। স্মিথকে ১০ বছরের নিষিদ্ধ করেছে অস্কার কর্তৃপক্ষ। চড়কাণ্ডের পর আর প্রকাশ্যে দেখা যায়নি উইল স্মিথকে। অবশেষে প্রায় এক মাস পর দেখা গেল তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন