বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

খিলগাঁওয়ে নারীর লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৫:০৯ পিএম

রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রী এলাকা থেকে অ্যাঞ্জেলা খান পাপিয়া স্বপ্না (৩১) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর তার কথিত স্বামী উজ্জ্বল পলাতক রয়েছেন। শনিবার (২৩ এপ্রিল) গভীর রাতে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় খিলগাঁও থানা পুলিশ।

খিলগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুবুর রহমান বলেন, আমরা খবর পেয়ে দক্ষিণ বনশ্রীর কে ব্লক ১৯ নম্বর রোডের ১৮৫ নম্বর বাসার সাততলার বাসার খাটের ওপর থেকে ওই নারীর লাশ উদ্ধার করি। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ওই বাসায় উজ্জ্বল ব্যাপারী নামে স্বামী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেওয়া হয়। ঘটনার পর থেকেই উজ্জ্বল পলাতক। আমরা ধারণা করছি শ্বাসরোধে পাপিয়াকে হত্যা করে পালিয়েছে উজ্জ্বল। স্বপ্নার গলায় ওড়না প্যাঁচানো ছিল ও তার বাম হাতে ব্লেড দিয়ে কাটা জখমও রয়েছে। উজ্জ্বলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাকে গ্রেপ্তার করতে পারলেই ঘটনার বিষয়ে জানা যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত স্বপ্নার ভাই কাউসার জামান বলেন, উজ্জ্বল নামের এক ছেলের সঙ্গে তার প্রেম ছিল। ওই ছেলেকে আমি আগে থেকেই চিনতাম। তারা বিয়ে করেছিল কি না এ বিষয়ে আমি জানি না। আজ খবর পেয়ে মর্গে এসে আমার বোনের লাশ শনাক্ত করি। তিনি আরো জানান, আমাদের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার মইশাজান গ্রামে। আমার বাবার নাম নিজাম উদ্দিন। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার ছোট। আমার বোন একটি বিউটি পার্লারে কাজ করত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps