শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহর থেকে সুজানগরে অপহৃত শ্রমিক উদ্ধার, গ্রেপ্তার ২

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৫:১৮ পিএম

পাবনার চাটমোহর থেকে সুজানগরে অপহৃত শ্রমিক শাহানুর আলীকে (২৪) উদ্ধার করেছে পুলিশ। এ সময় এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

২৪ এপ্রিল সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের সাহাপুর দিয়ারপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার হওয়া শাহানুর আলী সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের রায়শিমুল গ্রামের বাবু খাঁর ছেলে।
গ্রেপ্তারকৃতরা হলেন-চাটমোহর উপজেলার সাহাপুর দিয়ারপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহেদ আলী (৬৫) ও বালুদিয়ার গ্রামের শুকুর আলীর ছেলে আবুল হাশেম (৩৫)।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শাহানুর কাজের সন্ধানে শনিবার (২৩ এপ্রিল) পাবনা শহরে যান। রাত ৮টার দিকে আতাইকুলা রোড এলাকা থেকে তাকে অপহরণ করে একটি চক্র। শাহানুর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার খোঁজ করতে থাকে। এ সময় অপহরণকারীরা মুঠোফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। শাহানুরের স্বজনরা বিকাশের মাধ্যমে একটি নম্বরে ৭ হাজার ৫০০ টাকা পাঠান এবং পাবনা সদর থানায় এ ব্যাপারে একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় পাবনা সদর থানা পুলিশ নিশ্চিত হয় শাহানুরকে চাটমোহরের মূলগ্রাম ইউনিয়নের সাহাপুর দিয়ারপাড়া গ্রাম এলাকায় আটকে রাখা হয়েছে। খবর পেয়ে রোববার ভোরে পুলিশের একটি টিম ওই গ্রামের শাহেদ আলীর বাড়িতে অভিযান চালিয়ে শাহানুরকে উদ্ধার করে এবং দুইজনকে গ্রেপ্তার করে।
তিনি আরো জানান, উদ্ধারকৃত শ্রমিককে রোববার সকালে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন