বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সামান্থার সঙ্গে সাবেক ক্রিকেটারের প্রেম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৪:৪৯ পিএম

ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। এটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। ভারতীয় ক্রিকেটার এস শ্রীশান্তও অভিনয় করেছেন সিনেমাটিতে। এবার জানা গেলো, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমাটিতে সামান্থা রুথ প্রভুর প্রেমিকের চরিত্রে দেখা যাবে এই ক্রিকেটারকে।

সম্প্রতি এ সিনেমার নতুন একটি গান মুক্তি পেয়েছে। তাতে সামান্থার প্রেমিকের চরিত্রে দেখা যায় শ্রীশান্তকে। গানের ভিডিওতে দেখা যায়, শ্রীশান্তের সঙ্গে প্রেম করেন সামান্থা। এক পর্যায়ে বিজয় সেতুপতির প্রেমে পড়েন এই অভিনেত্রী।

বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। সিনেমাটির প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি আর প্রধান নারী চরিত্রে রয়েছেন নয়নতারা।

জানা গেছে, ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাহিনি। তবে গল্পে কমেডির আঁচও রয়েছে। এ সিনেমায় বিজয়ের চরিত্রের নাম র্যাম্বো। নয়নতারার চরিত্রের নাম কানমনি এবং সামান্থাকে দেখা যাবে খাতিজা চরিত্রে। আগামী ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন