শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে প্রাণ হারিয়েছে চারজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। খুলনায় রূপসায় ট্রলির ধাক্কায় এক, মাগুরায় তেলবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক, মীরসরাইতে ড্রাম ট্রাক চাপায় এক কিশোর, বিরামপুরে অজ্ঞাত বাসের চাপায় একজনের মৃত্যু হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

খুলনা ব্যুরো জানায়, খুলনার রূপসায় ইটবাহী ট্রলির ধাক্কায় যুথী পাল নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে রূপসা উপজেলার আলাইপুর ব্রীজের ওপরে এ ঘটনা ঘটে। সে রূপসা বঙ্গন্ধুর কলেজের শিক্ষার্থী এবং উপজেলার পিঠাভোগ ইউনিয়নের বাসিন্দা বিশ্বজিত পালের মেয়ে।
মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানায়, মাগুরা-যশোর সড়কের শালিখা হাজামবাড়ীতে ঢাকা থেকে আসা একটি তেলবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলেই গাড়ীর হেলপারের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন ওই ট্রাকের চালক ও আরেক জন হেলপার। গত রোববার বিকালে উপজেলার সীমাখালীর হাজামবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মীরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পনগর সড়কে ড্রাম ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত যুবক আরাফাত হোসেন ফেনী জেলার সোনাগাজী উপজেলার মোশাররফ হোসেনের পুত্র। গতকাল দুপুরে বঙ্গবন্ধু শিল্পনগরের ১ নম্বর ব্রীজের দক্ষিণ পাশ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন জানান, বঙ্গবন্ধু শিল্পনগর সড়কে একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে আরোহী আরাফাত হোসেন মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, আমবাড়ি-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলায় পুটকির মোড় নামক স্থানে গতকাল ভোরে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু হয়।
ফুলবাড়ী থানা পুলিশের এসআই আরিফ জানান, গতকাল রাতের কোনো এক সময় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তিরিট লাশ মহাসড়কে পড়ে আছে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps