মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে আসছেন টেন্ডুলকার কন্যা সারা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১০:৫৪ এএম

ভারতের জীবন্ত কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার আসছেন অভিনয়ে। পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে ২০২১ সালেই গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছেন তিনি। শিগগিরই নাকি তিনি বলিউডেও নাম লেখাতে চলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, খুব শিগগিরই নাকি বলিউডে পা রাখতে চলেছেন সারা। তার প্রথম ছবির তোড়জোড়ও তুঙ্গে। অভিনয়ে বরাবরই ঝোঁক শচীন-কন্যার। পেশাদার অভিনয়ের পাঠ নিয়েছেন ইতোমধ্যে। কাজ করেছেন কিছু বিজ্ঞাপনেও। তেমনই দাবি করা হয়েছে সেই রিপোর্টে।

এমনিতে মা অঞ্জলি টেন্ডুলকারের পথে হেঁটে লন্ডনে মেডিসিনের পাঠ শেষ করলেও গ্ল্যামার দুনিয়াতেই নাকি ক্যারিয়ার গড়ার সাধ এই তারকা কন্যারও। অভিনয় দক্ষতায় তিনি অনেককেই তাক লাগিয়ে দিতে পারেন, তেমনই বলছে ওই রিপোর্ট।

তবে এই প্রথমবার নয়, সারার অভিনয়ে আসার খবর এরআগেও শোনা গিয়েছিল। তবে তখন রটনা ছিল, শহিদ কাপুরের বিপরীতে বড় পর্দায় অভিষেক হচ্ছে শচীন-অঞ্জলির মেয়ের। তবে সে সময়, বাবা শচীনই জানিয়েছিলেন, সারা তার পড়াশোনা নিয়েই ব্যস্ত, সে দিকটাই উপভোগ করছে।

সারা টেন্ডুলকারের বয়স এখন ২৪ বছর। ইনস্টাগ্রামে তিনি সাহসী ও আকর্ষণীয় সব ছবি শেয়ার করেন। যা দেখে বুঁদ হয়ে থাকে অনুসারীরা। ইনস্টায় তাকে ১৯ লাখের বেশি মানুষ ফলো করে। ইতোপূর্বে আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ প্রোটেইট-এর বিজ্ঞাপনে কাজ করেছেন সারা। সুতরাং বিনোদন জগতে তার আগমনের খবরটি উড়িয়ে দেওয়ার সুযোগ নেই।

নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তার জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। শোনা যায় তরুণ ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে এ ব্যাপারে এখনো মুখ খোলেননি শচীন বা সারা কেউই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন