শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্রসন্তানের বাবা হলেন সিয়াম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৪:৩৮ পিএম

পুত্রসন্তানের বাবা হলেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী পুত্রসন্তানের সন্তানের জন্ম দিয়েছেন। সিয়ামের পারিবারিক একটি সূত্র গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে।

সিয়ামের ব্যক্তিগত নম্বরে কল করা হলে তিনি সাড়া দেননি। তবে ওই সূত্র জানিয়েছে, সিয়ামের স্ত্রী ও সন্তান দু’জনেই সুস্থ আছেন।

এর আগে গত বছরের ডিসেম্বরে সিয়াম আহমেদ জানান, তিনি বাবা হতে যাচ্ছেন। স্ত্রীর পেটে চুম্বনরত একটি ছবি শেয়ার করে সুখবরটি প্রকাশ করেন তিনি। তখন সিয়াম লিখেছিলেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে দীর্ঘ দিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে ঘরের বধূ করেন নায়ক সিয়াম আহমেদ। প্রায় ১০ বছর প্রেম করে ২০১৮ সালের ১৬ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে জমকালো আয়োজনে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। সিয়ামের স্ত্রী অবন্তী একটি ই-কমার্স প্রতিষ্ঠানের মিডিয়া কমিউনিকেশন বিভাগে কর্মরত আছেন।

২০১৮ সালে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ সিনেমার মধ্য দিয়ে সিয়ামের বড় পর্দায় অভিষেক ঘটে। সর্বশেষ (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। এছাড়া আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে সিয়ামের ‘শান’ সিনেমা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন