বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ম্যারিকো বাংলাদেশ-ইউসেপ’র উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পুষ্টি সচেতনতা ও মধু বিতরণ কার্যক্রম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৫:০২ পিএম

পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউসেপ বাংলাদেশ-এর সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিনামূল্যে মধু বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে দেশের অন্যতম শীর্ষ এফএমসিজি প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। এই কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ম্যারিকো বাংলাদেশ-এর পক্ষ থেকে ইউসেপ’র প্রধান কার্যালয়ে ২ হাজার মধুর বোতল হস্তান্তর করা হয়।

ইউসেপ-এর সিনিয়র কর্মকর্তাদের উপস্থিতিতে সংস্থাটির নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম (প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব), ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যান্ডলফ-এর কাছ থেকে মধুর বোতল গ্রহণ করেন।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যান্ডলফ বলেন, ম্যারিকো নিজস্ব পণ্য, কার্যক্রম ও সম্পৃক্ততার মাধ্যমে তার অংশীজনদের জীবনে একটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসার লক্ষ্যে কাজ করে। সুবিধাবঞ্চিত শিশুদেরকে খাঁটি ও প্রাকৃতিক মধু সম্পর্কে সচেতন করে তোলার কার্যক্রমে সহায়তা এবং তাদের কাছে যাওয়ার সুযোগ করে দেয়ার জন্য ইউসেপ বাংলাদেশকে আমরা বিশেষ ধন্যবাদ জানাই।

ইউসেপ বাংলাদেশ’র নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম তার বক্তব্যে, সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পুষ্টি বিষয়ে সচেতন করে তোলা এবং পুষ্টি চাহিদা পূরণে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য ম্যারিকো বাংলাদেশ-এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সুবিধাবঞ্চিতদের সেবায় টেকসই সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম পরিচালনায় প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতিরও প্রশংসা করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন