বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে দেশের বাইরেও মুক্তি পাচ্ছে ‘শান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৭:১৪ পিএম

আসছে ঈদুল ফিতরে দর্শক মাতাতে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘শান’। এম রাহিমের পরিচালনায় এই সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। ইতোমধ্যে সিনেপ্লেক্সসহ দেশের বিভাগীয় শহরের বড় বড় সব সিনেমা হলে ‘শান’ মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা। এবার জানা গেলে দেশের বাইরেও ঈদের সময় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

জানা গেছে, বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে ‘শান’। ঈদের দিন থেকে কুয়ালালামপুরের টিজিভি বুকিট রাজা, রাওয়াঙ, সেরি মঞ্জুং পার্ক, টিজিভি জয়া ও জহরুল বরু সিটি স্কয়ার সিনেপ্লেক্সগুলোতে দেখা যাবে পুলিশ-অ্যাকশন থ্রিলার সিনেমাটি। দেশের বাইরে সিনেমাটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস।

বঙ্গজ ফিল্মসের কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘‘শান’ সিনেমার মাধ্যমে মালয়েশিয়াতে দ্বিতীয় কোনো বাংলাদেশি সিনেমার প্রদর্শন শুরু করছি। ঈদের মতো বড় উৎসবে এখানে বসবাসকারী বাংলাভাষীরা বাড়তি বিনোদন পাবেন বলেই আমাদের বিশ্বাস।’’

অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান। সিয়াম-পূজা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps