রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১০:২২ এএম

আইনি সমস্যায় জড়ালেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। মধ্যপ্রদেশের খান্ডোয়ায় অনুষ্ঠান করতে গিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী। ‘কহো না প্যার হ্যায়’এর নায়িকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছে উদ্যোক্তারা। খান্ডোয়ায় সেই অনুষ্ঠানের পরই একটি টুইট করেছিলেন অভিনেত্রী। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ৪ লাখ রুপি নিয়েছিলেন আমিশা। চুক্তি অনুযায়ী এই অনুষ্ঠানে এক ঘণ্টা সময় দেওয়ার কথা অভিনেত্রীর। দর্শকদের সঙ্গে কথা বলা ও পারফর্ম করার কথা। কিন্তু মাত্র তিন মিনিট থেকেই অনুষ্ঠান ত্যাগ করেন আমিশা। এ কারণেই ক্ষুব্ধ হয়েছে সংগঠনটি। তাই এ মামলাটি করা হয়েছে তার বিরুদ্ধে।

তবে স্বেচ্ছাসেবীর সংগঠনটির এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন আমিশা প্যাটেল। তিনি টুইটারে লেখেন, ‘নভচন্ডি মহোৎসবে অংশ নিয়েছিলাম। এই উৎসবের পরিচালনা এতটাই খারাপ ছিল যে, ভিড়ের চাপে আমার প্রাণ যেতে পারত। ধন্যবাদ স্থানীয় পুলিশকে তারা আমাকে রক্ষা করেছেন।’

তবে নায়িকা আমিশার এই মন্তব্যকে মিথ্যা বলেই দাবি করেছেন স্বেচ্ছাসেবী সংগঠনের মানুষজন।

প্রসঙ্গত, বর্তমানে সিনেমায় খুব একটা নিয়মিত নন আমিশা প্যাটেল। সর্বশেষ ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমায় তাকে দেখা গেছে। তবে ‘গাদার : এক প্রেম কথা’-এর সিক্যুয়েলসহ কয়েকটি সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী। এরমধ্যে ‘গাদার : এক প্রেম কথা’ এই সিনেমাটি এ বছরের শেষ দিকেই মুক্তি পাওয়ার কথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps