বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্রেলারে প্রশংসিত ‘গলুই’, বাড়লো প্রত্যাশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ২:৪৭ পিএম

ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘গলুই’। ইতোমধ্যে সিনেমাটির প্রচার শুরু হয়েছে। দুটি গান ও টিজারের পর সোমবার (২৫ এপ্রিল) প্রকাশিত হয়েছে ‘গলুই’-এর ট্রেলার। ট্রেলারটি ইউটিউব ও ফেসবুকে প্রকাশের পর প্রশংসার জোয়ারে ভাসছে। বিশেষ করে নায়কোচিত ইমেজ ভেঙে ‘অভিনেতা’ শাকিবের এক্সপ্রেশন, অভিনয় ও উপস্থিতি নজর কেড়েছে নেটিজেনদের। তারা বলছেন, যেহেতু শাকিব আছেন তাই ‘গলুই’ ঈদে বাজীমাৎ করবে!

এই সিনেমাতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন পূজা চেরী। ট্রেলারে নেটিজনদের নজর কেড়েছেন পূজাও। সিনেমাটিতে ঢালিউড পোস্টার বয় শাকিব খান লালু ও হালের ক্রেজ পূজা চেরি অভিনয় করেছেন মালা চরিত্রে। ট্রেলারে দেখা যায় লালু ও মালার সম্পর্ক হয়ে উঠার গল্প। আবার সেই ভালোবাসা ভেঙে যেতেও দেখা যায়। লালু ও মালা কি একে-ওপরকে নিজের করে পাবে? নাকি ভিন্ন দুটি পথে হাঁটতে হবে তাদের? সেই প্রশ্নের জট খুললেন না পরিচালক ট্রেলারে।

১৯৭৬ থেকে ১৯৯০ সালের গ্রামীণ প্রেক্ষাপটে প্রেম ও রহস্যময় এক গল্পের সিনেমাটি নির্মান করেছেন এস এ হক অলিক। তিনি আগেই জানিয়েছেন, গলুই সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি। এটি হতে পারে শাকিব খানের ক্যারিয়ারে অন্যতম সেরা গল্পনির্ভর ছবি।

নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে ‘গলুই’। টিজার, গান ও ট্রেলার প্রকাশের পর সেই আলোচনা যেন আগুনে ঘি ঢেলে দিল! গলুই নিয়ে দর্শকের প্রত্যাশার পারত আরও বাড়লো।

সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর যৌথ প্রযোজনায় নির্মিত গলুই ছবিতে শাকিব খান ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps