বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো ইউক্রেনে ধারণ করা মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৩:১৬ পিএম

জনপ্রিয় ব্রিটিশ পপ তারকা এড শিরানের নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। গানটির শিরোনাম রাখা হয়েছে ‘টু স্টেপ’। জনপ্রিয় এই শিল্পী জানিয়েছেন, নতুন এ গানচিত্রের বিশেষত্ব হলো, এর পুরোটাই ধারণ করা হয়েছে ইউক্রেনের রাজধানী কিয়েভে।

ভিডিওটি প্রসঙ্গে আন্তর্জাতিক গণমাধ্যমকে এড শ্যারন বলেন, ‘আমার প্রথম ইউক্রেন সফর ছিল এটি। তারা আমাকে সাদরে গ্রহণ করেছিল। দারুণ দেশ। আমাকে সেখানে মিউজিক ভিডিওটি ধারণ করতে দেওয়ায় সত্যি আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

জানা গেছে, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ শুরু হওয়ার মাত্র কয়েক দিন আগে কিয়েভে মিউজিক ভিডিওটির শুটিং সম্পূর্ণ করেন ৩১ বছর বয়সী গ্র্যামি জয়ী তারকা এড শ্যারন। প্রথমবারের মতো দেশটি সফর করতে গিয়ে গান চিত্রটি ধারণ করেন তিনি।

ইউটিউবের মাধ্যমে এই গান যত টাকাই আয় হোক না কেন, তার পুরোটাই যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের জন্য দান করার ঘোষণা দিয়েছেন এড শ্যারন। এই যুদ্ধে তিনি ইউক্রেনের পাশে থাকারও ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, ‘আমি ইউক্রেনের সাথে আছি। ইউটিউব থেকে এই গানের জন্য যেই রেকর্ড রয়্যালিটি পাব, সেটি ইউক্রেনের মানুষের জন্য দান করবো।’

উল্লেখ্য, এড শিরানের পুরো নাম এডওয়ার্ড ক্রিস্টোফার শিরান। ‘থিংকিং আউট লাউড’, ‘ফটোগ্রাফ’, ‘শেপ অব ইউ’ সহ অনেক সফল ও আলোচিত গান গেয়েছেন এড শিরান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps