শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নায়িকা বানানোর প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, অভিনেতা পলাতক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৩:২৯ পিএম

নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে দিনের পর দিন এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জনপ্রিয় মালায়ালাম অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা বিজয় বাবুর বিরুদ্ধে। পুলিশের কাছে কোঝিকোড়ের এক বাসিন্দা এমন অভিযোগের পর থেকেই পলাতক আছেন অভিনেতা। ঐ নারীর অভিযোগের ভিত্তিতে এফআইআর করেছে পুলিশ। যদিও অভিনেতাকে এখনও ডাকা হয়নি জিজ্ঞাসাবাদের জন্যও। তবে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কেরালা পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ৩২৩ ধারায় মামলা দায়ের হয়েছে। গত ২২ এপ্রিল দায়ের করা মামলার অভিযোগ পত্রে অভিযোগকারী জানিয়েছেন, নিজের সিনেমায় সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কোচিতে নিজের ফ্ল্যাটে তাকে ডাকেন বিজয় বাবু। সেখানেই তিনি যৌন নিগ্রহের শিকার হন। শুধু তাই নয়, দিনের পর দিন লাগাতার ভাবে মানসিক নির্যাতনও করা হয়েছে। সেই নারী আরও দাবি করেন, এক বার নয়, একাধিক বার তার সঙ্গে এই ঘটনা ঘটেছে।

এদিকে মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতেই ফেসবুক লাইভে আসেন বিজয় বাবু। সে সময় তিনি আইন ভেঙে ধর্ষণের অভিযোগ আনা মহিলার নাম ফাঁস করেন। বিজয় বলেন, ‘আমি এই দেশের আইনকে সম্মান জানাই, কিন্তু এখানে আমি ষড়যন্ত্রের শিকার। আমার নামে বদমান হচ্ছে তাই আমার মনে হয় অপর পক্ষের নামও সবার জানা উচিত।’

অভিনেতার দাবি, ওই নারী অডিশন দিয়ে তার একটি সিনেমায় কাজের সুযোগ পেয়েছিলেন। এরপর থেকে কখনই ওই নারীর সঙ্গে তার কোনোরকম কথাবার্তা হয়নি।

জানা গেছে, অভিনেতা বিজয় বাবুর নিজের প্রযোজনা সংস্থা রয়েছে। ‘ফ্রাইডে ফিল্ম হাউস’ নামে ওই সংস্থার প্রযোজিত একাধিক ছবি পুরস্কারও পেয়েছে। এছাড়াও তিনি আদু, হোম, বাবুকে পেরুচাজির মতো একাধিক জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন