শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জাজের কর্ণধারের সঙ্গে অধরা খানের ছবি নিয়ে হইচই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১১:১১ এএম

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে নায়িকা অধরা খানের সেহরি করার সময় তোলা একটি ছবি নিয়ে চলছে নানান কানাঘুষা। আব্দুল আজিজ ও অধরা খানের প্রেম চলছে এমন গুঞ্জন চাউর হয়েছে। তবে তাদের প্রেম চলছে- এমন খবরে ঢালি পাড়ার বাতাস ভারী হলেও সেই প্রেমের সত্যতা জানা যায়নি।

করোনাসহ নানাবিধ কারণে সিনেমা নির্মাণ কমিয়ে দিয়েছে জাজ। তবে এবার জানা গেছে একাধিক প্রোজেক্ট নিয়ে তারা পুনরায় কাজ শুরু করতে যাচ্ছে তারা। এই প্রতিষ্ঠানের হাত ধরেই মাহিয়া মাহি, নুসরাত ফারিয়ার মতো বহু নায়ক-নায়িকা চলচ্চিত্রে এসেছেন। প্রযোজনা প্রতিষ্ঠানটির নতুন প্রোজেক্টে বেশ কজন নতুন নায়িকার কাজের গুঞ্জন চাউর হয়েছে। তাদের মধ্যে অন্যতম অধরা খান।

এই নায়িকার সঙ্গে আব্দুল আজিজের প্রেমের কথা শোনা যাচ্ছে। রমজানে আজিজের সঙ্গে অধরাকে সেহরি করতেও দেখা গেছে। রাজধানীতে কোনো একটি রেস্তোরাঁয় মুখোমুখি বসে দুজন সেহরি করছেন এমন একটি ছবি প্রকাশ্যে এসেছে। যদিও এই ছবি দুজনের মন দেওয়া-নেওয়ার বিষয়টি প্রমাণ করে না। তাছাড়া একথা এখন সবাই জানে, বড় কোনো প্রজেক্ট শুরুর আগে-পরে সেটিকে হাইলাইট করতে অনেক মুখরোচক কথা ছড়ানো হয়। দুজনের সম্পর্কের বিষয়ে বিজ্ঞজনেরা এমনই ভাবছেন।

তবে দীর্ঘদিন ধরেই জাজের সঙ্গে নতুন প্রোজেক্টের ব্যাপারে কথা চলছে অধরার। তবে এখনও কোনো কাজ হয়ে ওঠেনি। আগামীতে কি হয় তা সময়ই বলে দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন