শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

বিএনপি নেতা সাবেক মন্ত্রী এম এ মান্নানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৪:৪৯ পিএম | আপডেট : ৬:০৪ পিএম, ২৮ এপ্রিল, ২০২২

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নান আর নেই।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, বিকেল ৪টা ৩৫ মিনিটে এম এ মান্নান শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে বুধবার (২৭ এপ্রিল) এম এ মান্নানের শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়। দীর্ঘদিন ধরে নানান রোগে ভুগছিলেন এম এ মান্নান।

শায়রুল কবীর বলেন, এম এ মান্নান গাজীপুর সিটি করপোরেশন মেয়র থাকার সময়ে ২০১৫ সালে নিজ বাসা থেকে গ্রেপ্তার হন। ২০১৭ সালে আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। ৭২ বছর বয়সী এম এ মান্নান দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়েন। দলীয় কোনো অনুষ্ঠানেও তিনি অংশ নিতেন না।

 

বিএনপির ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র অধ্যাপক এমএ মান্নান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বিকেল ৪টা ৩৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ আব্দুল মালেক ২৮ এপ্রিল, ২০২২, ৫:০৬ পিএম says : 0
অনেক নির্যাতিত হয়েছে আল্লাহ তায়ালা জান্নাত দান করুন আমীন, তার ছেলে থাকলে ইশরাকের মত দেখতে চাই
Total Reply(0)
Dr. Miah Muhammad Adel ২৮ এপ্রিল, ২০২২, ৫:২১ পিএম says : 0
May Allaah forgive him, grant paradise, and relieve the near and dear ones of grief. Ameen!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps