শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

নিউইয়র্কে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি

স্টাফ রিপোর্টার, যুক্তরাষ্ট্র থেকে : | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ১২:০৬ এএম

নিউইয়র্কের ৫০০ পরিবারকে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ করলো সিটির অন্যতম সামাজিক সংগঠন এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি। বিভিন্ন কর্মসূচির পর গত শুক্রবার তারা তাদের কর্মসূচি বাস্তবায়ন করে ।
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ও আমেরিকান ফ্যামিলি সাপোর্ট সেন্টারের উদ্যোগে রমজান ও ঈদ সামগ্রী হালাল চিকেন ও গ্রোসারি সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি ছিলেন, ২৬ ডিস্ট্রিকের কাউন্সিল ওমেন জুলি উন। তিনি তার বক্তব্যে বলেন, আপনাদের উপস্থিতি ও কর্মসূচি বাস্তবায়নে যে আগ্রহ তা আমাকে আনন্দিত করেছে। আমি এই সংগঠনের অগ্রযাত্রা কামনা করি।
বিশেষ অতিথি ছিলেন, নিউইয়র্ক বোটানিক্যাল গার্ডেনের ডিরেক্টর ইভি হ্যান্ড টু পুলুস, আরব আমেরিকান সংগঠনের সালমা আহমেদ ও সদস্যবৃন্দ। সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।
এস্টোরিয়া বিশিষ্টদের মাঝে উপস্থিত ছিলেন, জালালাবাদ অ্যাসোসিয়েশনের নির্বাচিত সাবেক প্রথম সভাপতি আব্দুল বাছিত, ছাত্রনেতা শাহাবুদ্দিন, জালালাবাদ অ্যাসোসিয়েশন এর আগামী নির্বাচনের সভাপতি প্রার্থী মাহসাদুল হক সানু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী, সহ-সভাপতি কয়েস আহমেদ, ট্রেজারার এমদাদ রহমান তরফদার, সদস্য সাব্বির আহমেদ, আবু সুলেমান মির জাকির, আনোয়ার হোসেন রুবেল, এস্টোরিয়া ফ্রেন্ডস সোসাইটির সভাপতি আবুল বাশার মিলন ও নরসিংদী জেলা সমিতির সাবেক সভাপতি আজহার ইসহাক খোকা, কাউন্সিল অফিসের ফারাহ সালাম ও ছাবের চৌধুরীসহ এস্টোরিয়ার অনেকেই।
অনুষ্ঠান শেষে সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন আরব আমেরিকান সেন্টার ফ্যামিলির সদস্যবৃন্দ এবং সকল ভলেন্টিয়ারদের মানবতার কাজে এগিয়ে আসার জন্য সবাই ধন্যবাদ জানান এবং আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন