সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ঐশীর গানে নাচলেন বলিউডের ওয়ারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১০:৩৫ এএম

এবার জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর গানের জন্য মডেল হয়েছেন আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইন। প্রথমবারের মতো বাংলা গানের মডেল হলেন তিনি। কৌশিক হোসাইন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে ঐশীর ‘গাড়ির মেকানিক’ শিরোনামের গানে তিনি মডেল হয়েছেন।

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী ঐশী বলেন, ‘বাঙালি না হয়েও এত সুন্দর করে বাংলা ভাষায় মুখ মিলিয়ে এক্সপ্রেশন দিয়েছেন ওয়ারিনা, যেটা সত্যিই প্রশংসার দাবিদার। খুব টেনশনে ছিলাম যে বাংলা ভাষায় ঠোঁট মেলাতে পারবেন নাকি পারবেন না তিতিন। যখন ভিডিওটা দেখলাম তখন গানটা নিয়ে এক্সাইটমেন্ট, এক্সপেক্টেশন, ইমোশন সবকিছু অনেক বেড়ে যায়। ওয়ারিনা হুসাইনও এমনভাবে গানটাকে ধারণ করেছেন, মাঝে মাঝে মনে হচ্ছিল গানটা আমি গাইনি, সে নিজেই গেয়েছেন।’

টিম রেকর্ডস-এর ঈদ ধামাকা হিসেবে বিগ বাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে মঙ্গলবার (৩ মে)। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। ভারতের মুম্বাইতে হয়েছে এর চিত্রায়ন।

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে একের পর এক চমকপ্রদ গান প্রকাশ করে চলেছে টিএম রেকর্ডস। এর আগে ঐশীর কন্ঠে প্রকাশিত টিএম রেকর্ডস এর ‘দুষ্টু পোলাপাইন’ গানটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। যেখানে পারফর্ম করেছিলেন বলিউড তারকা সানি লিওন। শুধু ইউটিউবেই গানটির ভিউ প্রায় সাড়ে সাত মিলিয়ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps