বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৮:৩৫ এএম

কমলনগরের চরকাদিরা এলাকায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
৪ মে বুধবার রাত আনুমানিক বারোটায় উপজেলার চরকাদিরা ইউপির ৬ নম্বর ওয়ার্ড বাদামতলী এলাকা সংলগ্ন গিয়াসউদ্দিন মালের বাড়ি থেকে পুলিশ এ লাশ উদ্ধার করেন।
নিহত ওই গৃহবধূর নাম ছালমা আক্তার (২৩) বলে জানা গেছে। তার ঘরে আহাদ নামের (৩) বছরের একটি শিশু সন্তান রয়েছে। গৃহবধূর বাবার বাড়ি উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের রহিমগঞ্জ এলাকায় ।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার (৪) মে সকালে নিহত গৃহবধূর স্বামী মোঃ বাহার উদ্দিনের ভাই দেলোয়ার হোসেন,(২৪) মো: রিপন(২৬) ননদ রোকসানাসহ দুটি অটোরিকশা যোগে রামগতি উপজেলার আলেকজান্ডার বেরীবাঁধ এলাকায় ঘুরতে যান। একই দিন বিকেলে বাড়িতে ফিরেন তারা।
পরে রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে স্থানীয়রা নিহতের বাবার বাড়ির লোকজনকে মোবাইল ফোনে জানায় গৃহবধূ ছালমা আক্তার গলায় ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে।
নিহত গৃহবধূ ছালমা আক্তারের পরিবারের দাবী পারিবারিক কলহের জের ধরে স্বামী বাহার উদ্দিন ও তার পরিবারের লোকজন ছালমাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।
ঘটনার পর থেকে নিহত গৃহবধূ ছালমার স্বামী বাহার উদ্দিন পলাতক রয়েছে।
কমলনগর থানা অফিসার ইনচার্জ মো:সোলাইমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে । প্রথমিক ভাবে ইউডি মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন