শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আর ফিরবে না ‘কফি উইথ করণ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৯:৪০ এএম

ভারতের জনপ্রিয় চ্যাট শোয়ের মধ্যে অন্যতম ‘কফি উইথ করণ’। কয়েক দিন ধরে গুঞ্জন চলছিল, ‘কফি উইথ করণ’ নিয়ে শিগগিরই ফিরছেন নির্মাতা, প্রযোজক ও সঞ্চালক করণ জোহর। কিন্তু বুধবার (৪ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে বোমা ফাটালেন করণ। জানিয়ে দিলেন ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন আর দেখা যাবে না। এদিন ইনস্টাগ্রাম পোস্টে করণ এই ঘোষণা সেরে এমন কঠিন সিদ্ধান্ত নেওয়ার কারণও জানিয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে করণ লেখেন, ‘নমস্কার, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। ছয়টা সিজন ধরে সেটা আমাদের অংশ থেকেছে। আমার মনে হয় আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা জায়গা হয়ে গেছে। তবুও খুব ভারী মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরবে না।’

এর আগে ২০২০ সালে ‘কফি উইথ করণ’-এর কামব্যাকের কথা শোনা গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা করণ জোহরের এই শো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় নির্মাতারা। তারপর থেকেই নানা কারণে ঝুলে ছিল এই প্রোজেক্ট। অবশেষে ইতি পড়ল ‘কফি উইথ করণ’-এর জার্নিতে।

২০০৪ সালে প্রথমবার সম্প্রচারিত হয়েছিল এই শো। শাহরুখ খান, কাজল ছিলেন ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি। এরপর সালমান, আমির থেকে অক্ষয়, রণবীর কাপুর থেকে রণবীর সিং সকলেই হাজির থেকে করণের টক শো'তে। দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, কারিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাউত এর মতো হিরোইনরাও করণের টক শো-এর কাউচের শোভা বাড়িয়েছেন।

উল্লেখ্য, ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এবং শেষ সিজন সম্প্রচারিত হয়েছিল ২০১৯ সালে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন