রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবীগঞ্জে সংঘর্ষের ছয়দিনের মাথায় যুবকের মৃত্যু : এলাকায় উত্তেজনা

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ১১:৩৯ পিএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ছয়দিনের মাথায় গুরুতর আহত জাহান মিয়া (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে সিলেটের নুরজাহান প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহানের মৃত্যু হয়। নিহত জাহান উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা-যায়, গত (৩০ এপ্রিল) উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের জব্বার মিয়ার ছেলে সৈরত-সিরাজ গংদের সাথে পার্শ্ববর্তী চুমু মিয়ার ধান খেতে কলম গাছ হেলে পড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ১ম দফায় দুপক্ষের লোকজনের মাঝে সংঘর্ষ হয়। পরবর্তীতে সন্ধ্যার পর আবারোও সংঘর্ষে ঝরায় উভয়পক্ষ। এতে গুরুতর আহত হয় জাহান ও তার পিতা আঃ ওয়াহিদ। এসময় স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় জাহানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন । অবস্থার অবনতি হলে জাহানকে সিলেটস্থ নুরজাহান হাসপাতালে ভর্তি করা হয়। রাখা হয় নিবিড় পর্যবেক্ষণ আইসিইউতে।

মঙ্গলবার (৩ মে) জাহানের চাচা আব্দুল কাইয়ুম বাদী হয়ে জব্বার মিয়া, সজ্জাত মিয়া, সিরাজ, জাকির, সৈরত মিয়া, সুমন মিয়া, সাহেব আলীর নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার জাহানের মৃত্যু হয় । তার মৃত্যুর খবরে তার পরিবারে চলছে শোকের মাতম। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন- এঘটনায় গত মঙ্গলবার মামলা রুজু করা হয়েছে, জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন- আদালতের কাছে আবেদনের মাধ্যমে আমরা হত্যাকাণ্ডের ধারা মামলায় সংযুক্ত করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন