মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ১১:৪২ এএম

রাজশাহীর পুঠিয়ায় ঈদের দ্বিতীয় রাত থেকে নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডে শিকার সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে। নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে বেড়াতে যাওয়ার পর বাড়িতে আসে আসার পর বুধবার রাত থেকে সে আর বাড়ি ফিরেনি।

ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়। রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।
তিনি বলেন, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে হাসিবুলকে দুইদিন আগে মেরে এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন