শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

আলিম খান ও জাহাঙ্গির তারিন অবৈধ সুবিধা চেয়েছিলেন : ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৭:৩১ পিএম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান বলেছেন, আলিম খান ও জাহাঙ্গির খান তারিন অবৈধ সুবিধা চেয়েছিলেন। তাদেরকে দুর্নীতি করতে না দেয়ায় তাদের সাথে মতবিরোধের সৃষ্টি হয়। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন বলে সংবাদ প্রকাশ করেছে জিও নিউজ।
আলিম খান ও জাহাঙ্গির খান তারিনের সাথে মতবিরোধ সৃষ্টি হওয়ার বিষয়ে ইমরান খান বলেন, আলিম খান ও জাহাঙ্গির খান তারিনকে অবৈধ সুবিধা না দেয়ায় তাদের সাথে মতবিরোধের সৃষ্টি হয়।
বিস্তারিত বর্ণনায় পাকিস্তানের এ সাবেক প্রধানমন্ত্রী বলেন, রাভি নদীর নিকটে (অবৈধভাবে) ৩০০ একর জমি চেয়েছিলেন আলিম খান। এটা না দেয়ার কারণে তার সাথে মতবিরোধের সৃষ্টি হয়।
শিল্পপতি ও চিনিকলের মালিক জাহাঙ্গির খান তারিন অবৈধভাবে পাকিস্তানে চিনির দাম বাড়িয়ে দেন। এর ফলে সাধারণ মানুষ বিপাকে পড়ে। এ চিনি সঙ্কট সমাধানে ইমরান একটি কমিশন গঠন করেন। চিনির দাম বাড়িয়ে জাহাঙ্গির খান তারিন বিশাল অংকের মুনাফা করতে চেয়েছিলেন। কিন্তু, তারিনকে এ ধরনের অবৈধ মুনাফা বা সুবিধা ভোগ করতে দেননি ইমরান। এরপর ইমরানের শত্রু হয়ে যান জাহাঙ্গির খান তারিন।
এ বিষয়ে ইমরান খান বলেন, চিনি সঙ্কট নিয়ে তারিনের সাথে তার দ্বন্দ্ব শুরু হয়। এরপর ইমরান (চিনির মূল্য ও সরবরাহ সঙ্কট নিয়ে) একটি কমিশন গঠন করেন। এরপরই জাহাঙ্গির খান তারিনের সাথে মতবিরোধের সৃষ্টি হয়। এখন তারিন দেশের সবচেয়ে বড় ডাকাতদের (শাহবাজ শরিফ, জারদারি, মরিয়ম, বিলাওয়াল) পাশে দাঁড়িয়েছেন। সূত্র : জিও নিউজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন