রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে চসিক মেয়রের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০১ এএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলামের সাথে গতকাল শনিবার সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম. রেজাউল করিম চৌধুরী। এসময় তারা পারস্পরিক কুশল বিনিময় করেন চট্টগ্রাম মহানগরের চলমান ও ভবিষ্যতের সম্ভাব্য উন্নয়নমূলক কাজ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। মেয়র বলেন, আসন্ন বর্ষা মৌসুমে জনদুর্ভোগ কিভাবে কমানো যায় সে ব্যাপারে আন্তরিতার সাথে কাজ করছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

নগরীতে বিদ্যমান প্রধান নালা ও খালসহ ছোট বড় সকল নালার পরিচ্ছন্নতা কার্যক্রম নিরবিচ্ছিন্নভাবে চালিয়ে যাচ্ছি আমরা। পরিচ্ছন্নতার ব্যাপারে জনসাধারণকে সচেতন করতে কাউন্সিলরদের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে প্রচরণামূলক কার্যক্রম জোরদার করা হচ্ছে। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ ও সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত পানিবদ্ধতা নিরসনে মেগা প্রকল্পের কাজে আরো গতিশীলতা আনা প্রয়োজন বলেও মন্তব্য করেন মেয়র।

মন্ত্রী মো. তাজুল ইসলাম চট্টগ্রামের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কথা তুলে ধরে বলেন, চট্টগ্রামের উন্নয়নে গৃহিত সকল যৌক্তিক উদ্যোগের সফল বাস্তবায়নে স্থানীয় সরকার মন্ত্রনালয় সিটি কর্পোরেশনকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps