বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৯:২৩ এএম

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা নিয়মিত কলকাতায় কাজ করছেন। শিগগিরই তাকে দেখা যাবে পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। ‘আয় খুকু আয়’ নামের সিনেমায় দু’জনকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। শনিবার (৭ মে) প্রথমবার প্রকাশ হয়েছে সিনেমাটির টাইটেল গান। যেখানে প্রথমবার স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা গেছে প্রসেনজিৎ ও মিথিলাকে। শুধু তাই নয়, সদ্যোজাত মেয়েকে নিয়েও হাজির এই অভিনেত্রী।

গানের ভিডিওতে আরো দেখা যায়, সাদামাটা লুকে স্নিগ্ধ মিথিলা। কখনো তিনি ছোট মেয়েকে ঘুম পাড়াচ্ছেন, কখনো তাকে দুলিয়েছেন দোলনায়। এই মেয়েকেই পরে একা হাতে বড় করবেন প্রসেনজিৎ। কেন এমনটি ঘটবে সেই গল্প গানের দৃশ্যে রহস্যই রেখে দিয়েছেন নির্মাতা। গানটি প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভাসছেন মিথিলা। দর্শকরা বলছেন, প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে তাকে।

মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন মিথিলা। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। ছোট চরিত্রে অভিনয় করে মিথিলা তা প্রমাণ করেছেন। আমি তার আগের কাজও দেখেছি। মিথিলা সত্যিই প্রতিভাময়ী। ’

সৌভিক কুন্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। বাংলা নববর্ষের দিন মুক্তি পেয়েছিল সিনেমাটির ট্রেলার। সিনেমাটিতে এমন এক বাবা-মেয়ের চরিত্রের গল্প বলবে, যেখানে মেয়ের জন্য পায়েস তৈরি থেকে তার চুল বেঁধে দেওয়া, যত্ন নেওয়া, সবই করতে দেখা যাবে এই বাবাকে।

‘আয় খুকু আয়’ সিনেমাটিতে প্রসেনজিৎ, দিতিপ্রিয়া ও মিথিলা ছাড়াও আরো অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ। আগামী ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন