রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণ,থানায় মামলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ২:৫০ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে। ধর্ষণের শিকার হওয়া ওই কলেজছাত্রী বিয়ের দাবিতে ধর্ষকের বাড়িতে অবস্থান নিলে জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে পুলিশ জানতে পেরে তাকে উদ্ধার করে। এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি নারী শিশু নির্যাতন মামলা দায়ের করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিয়াবাড়ী এলাকার সাইফুর রহমানের ছেলে মামুন সরকারের সঙ্গে স্থানীয় ডিগ্রি মহাবিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় পরিচয় ঘটে। পরিচয়ের সুযোগ নিয়ে মামুন তাকে বিয়ে প্রলোভন দেখিয়ে ওই কলেজছাত্রীর বোনের বাড়িতে গত (২৫ এপ্রিল) জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে মামুন অন্যত্রে বিয়ে করে। প্রেমিকের বিয়ের খবর জানতে পেরে বিয়ের দাবিতে মামুনের বাড়িতে গত শনিবার সকালে বিয়ের দাবিতে অনশন করেন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করতে না পেরে জরুরী সেবা ৯৯৯ কল দিলে ফুলবাড়ী থানা পুলিশ রোববার ভোরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ধর্ষণের শিকার ছাত্রী জানান, মামুন আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই। তা না হলে আমি আত্মহত্যা করব।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রী বাদী হয়ে গতকাল রোববার ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। তাকে পরীক্ষার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে। ফুলবাড়ী থানার যার মামলা নং ০১।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps