বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শরণখোলায় লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের শরণখোলায় পল্লী বিদ্যুৎতের অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকাবাসী। সচেতন নাগরিক সমাজের ব্যানারে গত রোববার বিকেল ৫টার দিকে শরণখোলা প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাঁচরাস্তা মোড়সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গিয়ে সমাবেশে করে বিক্ষোভকারীরা।
সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, আ.লীগ নেতা রফিকুল ইসলাম কালাম, শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মিরাজ, তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন হাওলাদার প্রমুখ।
বক্তারা বলেন, শরণখোলায় আকাশে মেঘ দেখলে অথবা সামান্য বৃষ্টি-বাতাস হলেই আর বিদ্যুৎ থাকে না। তাছাড়া অকারনে প্রতিদিন ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিং দেয়া হয়। পল্লী বিদ্যুৎ সমিতিতে সরকার বিরোধী চক্র ঢুকে পড়েছে। তারা সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতে বিদ্যুৎ নিয়ে ষড়যন্ত্র করছে। এরপর থেকে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা না হলে বিদ্যুৎ অফিস ঘেরাওসহ কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।
এব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির পিরোজপুর জোনের জেনারেল ম্যানেজার (জিএম) শেখ মোহাম্মদ আলী বলেন, জাতীয় গ্রিডের কিছু টেকনিক্যাল সমস্যার কারণে মাঝে মধ্যে লোডশেডিং দিতে হয়, তবে খুব বেশি হওয়ার কথা নয়। এরপর থেকে তিনি সমাধানের চেষ্টা করবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন