শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘অ্যাভাটার টু’-এর টিজার প্রকাশ, মুগ্ধ দর্শক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৫:৩৮ পিএম

ব্লকবাস্টার সিনেমা অ্যাভাটার। বৈজ্ঞানিক কল্প-কাহিনিভিত্তিক চলচ্চিত্রটি নিউজিল্যান্ডভিত্তিক ভিজ্যুয়াল ইফেক্ট স্টুডিও ‘ওয়েটা ডিজিটাল’-এ নির্মিত হয়েছে। চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০৯ সালে। দীর্ঘ ১৩ বছর পর আগামী ডিসেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে অ্যাভাটার সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার।

১ মিনিট ৩৮ সেকেন্ড দৈর্ঘ্যের এ টিজারে চমক দিয়েছেন পরিচালক। দেখা মিলেছে সেই জেক, নেয়তিরি ও তাদের সংসার। সাগর ড্রাগন দেখতে কেমন তাও দেখিয়েছেন এই নির্মাতা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে টিজারটি ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। টিজারটি দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। অ্যাভাটারের ভেরিফাইড ফেসবুকে ট্রিজার প্রকাশের অল্প সময়ের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়

‘অ্যাভাটার’-এর মতো এই সিনেমাতেও জ্যাক সুলি ও নাভি নেইতিরির ভূমিকায় থাকছেন স্যাম ওয়ার্থিংটন ও জো সালদানা। এবারের পর্বে যুক্ত হয়েছেন কেট উইন্সলেট। যিনি জেমস ক্যামেরনের বিখ্যাত সিনেমা ‘টাইটানিক’-এর নায়িকা। এছাড়াও থাকছেন স্টিফেন ল্যাং, সিগার্নি ওয়েভার ও ভিন ডিজেলের মতো তারকারা।

আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’। এখন থেকেই পুরোদমে ছবির প্রচার শুরু করে দিয়েছেন নির্মাতারা। তবে অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন থ্রি-ডি, আইম্যাক্স এবং ফোর-কে থিয়েটারেই নতুন ‘অ্যাভাটার : ২’ দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন