বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আমি ভাগ্যবতী, উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি : পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৪:৫৯ পিএম

গত ২ মে ঈদ উদযাপন করতে কক্সবাজারে গেছেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশ যাপন। তাই এ ভ্রমণকে হানিমুন বললেও ভুল হবে না। কক্সবাজার যাওয়ার পর থেকে প্রতিদিনই রোম্যান্টিক ছবি শেয়ার করছেন রাজ ও পরীমনি। সঙ্গে জুড়ে দিচ্ছেন ভালোবাসা মাখানো শব্দমালা। বুধবার (১১ মে) নতুন ফটোশুটের কয়েকটি ছবি আপলোড করেছেন এই চিত্রনায়িকা।

সেসকল ছবিতে দেখা যায়, সৈকতে থাকা একটি নৌকার পাশে দাঁড়িয়ে আছেন রাজ-পরীমনি। দু’জনের গায়ে একই নকশার শার্ট। রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীমনির পরনে হলুদ শর্টস। একে-অপরকে প্রেমময় ভঙ্গিমায় জড়িয়ে আছেন। ছবিগুলোর ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি ভাগ্যবতী, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’

এর আগে নিজের উন্মুক্ত বেবিবাম্পসহ ছবি পোস্ট করেন পরীমনি। সেখানে দেখা যায়, সমুদ্রপাড়ে রাজ তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছে। তার সেই ছবি নিয়ে নেটমাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি। কেউ কেউ তার সাহসের প্রশংসা করলেও বেশির ভাগই কড়া সমালোচনা করেছেন।

রাজ ও পরীমনি বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা ছিল একান্ত গোপনে। তাই পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ে করেন তারা। এরপর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনাও হয়। বর্তমানে পরীমনি অন্তঃসত্ত্বা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps