বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী এসে সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম অসুস্থ, মেডিকেলে ভর্তি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৫:০৫ পিএম

সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার সকালে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে অসুস্থ হওয়ার পর বেলা সাড়ে ১১টার দিকে তিনি ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।
তিনি জানান, অ্যাডভোকেট কামরুল ইসলামকে ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। ডিহাইড্রেশনে আক্রান্ত হয়ে শারীরিক দুর্বলতা অনুভক করলে তিনি হাসপাতালে ভর্তি হন। ডা. খলিলুর রহমানকে প্রধান করে নয় সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে তাকে চিকিৎসা দেয়া হয়েছে। তার শরীরে পানি শূন্যতা দেখা দিয়েছে। বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেয়া হবে।
এদিকে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম অসুস্থ্যতার খবর শুনে হাসপাতালে দেখতে যান আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। হাসপাতালে গিয়ে তিনি অসুস্থ্য কামরুল ইসলামের খোঁজ খবর নেন।
জানা গেছে, রাজশাহী বার কাউন্সিল নির্বাচন-২২ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগ দিতে মঙ্গলবার সাবেক মন্ত্রী আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম রাজশাহীতে আসেন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী ১নং বার ভবনে এ পরিচিতি সভা নুুষ্ঠিত হয়। সভা শুরুর আগে কামরুল ইসলাম অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনও অতিথি হিসেবে যোগ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন