মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক থেকে কোন খরচ ছাড়াই বিকাশে টাকা আনা যাচ্ছে মুহূর্তেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৫:৩৭ পিএম

নতুন প্রজন্মের বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের গ্রাহকরা এখন বিকাশ অ্যাকাউন্টে সহজেই দেশের যেকোনো প্রান্ত থেকে তাৎক্ষণিক টাকা আনতে পারছেন কোনো খরচ ছাড়াই। এই নিয়ে দেশের শীর্ষস্থানীয় ৩৩টি বাণিজ্যিক ব্যাংক থেকে বিকাশে টাকা আনার সবচেয়ে বড় প্ল্যাটফর্মটি আরও সমৃদ্ধ হল।

সম্প্রতি বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এবং দেশের সবচেয়ে বড় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ যৌথভাবে একটি অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারিক মোর্শেদ এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর। এছাড়াও উপস্থিত ছিলেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উপদেষ্টা সহিদ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক কে. এম. আওলাদ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক (চিফ অপারেটিং অফিসার) মো. রফিকুল ইসলাম, বিকাশ-এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ, হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিস জায়েদ আমীন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিকাশে টাকা আনতে প্রথমেই বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং-এ নিবন্ধিত গ্রাহককে নিজের অথবা প্রিয়জনের বিকাশ নাম্বার বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এজন্য ইন্টারনেট ব্যাংকিং আইডি ও পাসওয়ার্ড দিয়ে বেঙ্গল ইন্টারনেট ব্যাংকিং এ লগ ইন করে ব্যাংক অ্যাকাউন্টে প্রবেশ করতে হবে। এরপর ‘অ্যাড বেনিফিশিয়ারি’-এর মাধ্যমে বিকাশ নাম্বার যুক্ত করতে হবে। তারপর ‘ফান্ড ট্রান্সফার টু বিকাশ’ অপশনে গিয়ে বিকাশ নাম্বার, ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার, টাকার পরিমাণ এবং বিবরণ লিখে ‘সাবমিট’ বাটনে ক্লিক করতে হবে। এরপর ওটিপি এবং সিকিউরিটি পিন নাম্বার দিলেই তাৎক্ষণিকভাবে ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা চলে আসবে।

লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। উল্লেখ্য, বিকাশে টাকা আনার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত লিমিট প্রযোজ্য হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps