বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:১৪ পিএম | আপডেট : ৭:৩২ পিএম, ১১ মে, ২০২২

ডায়রিয়া আক্রান্ত হয়ে সরকারের সাবেক খাদ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. কামরুল ইসলাম রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি ছিলেন। তবে শারীরিক অবস্থার অবনতির শঙ্কায় হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। বুধবার (১১ মে) বিকাল ৫টা ৫০ মিনিটে ঢাকার উদ্দ্যেশে রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দর এলাকা থেকে হেলিকপ্টারটি ছেড়ে যায়।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে চিকিৎসারত ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, সাবেক মন্ত্রী ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রাতে বেশ কয়েকবার তার পাতলা পায়খানা হওয়ায় শরীরে পানি শূন্যতা দেখা দিয়েছে। তবে ভর্তির পরপরই প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। শারীরিক অবস্থাও স্থিতিশীল ছিল। তবে তার বয়স ৭২ বছর। ডায়াবেটিসসহ অন্যান্য শারীরিক জটিলতাও আছে। এ অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহীতে পর্যাপ্ত চিকিৎসা নিশ্চিত করা সম্ভব হবে না। তাই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

সাবেক এই মন্ত্রী হাসপাতালে ভর্তির পরপরই হাসপাতাল কর্তৃপক্ষ ১৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে। বোর্ডের নেতৃত্বে ছিলেন রামেক হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. খলিলুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন