শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দুর্যোগ মোকাবেলায় সক্ষম বাংলাদেশ: কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৭:২৮ পিএম

কৃষিমন্ত্রী ড. আব্দুর রজ্জাক বলেছেন, বাংলাদেশ এখন দুর্যোগ মোকাবেলায় সক্ষম। এখন যেকোন দুর্যোগে ক্ষয়ক্ষতি অনেক কম হয়। আগে ঘুর্ণি ঝড় হলে অনেক ক্ষতি হতো দেশের। কিন্তু এখন দ্রুত সময়ে ঘুরে দাড়াতে পারি আমরা।

আজ বুধবার রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অফিসার এন্ড স্টাফ ওয়েলফেয়ার সোসাইটির উদ্দ্যেগে ‘হাসপাতাল সেবিকাদের গুরুত্ব ও অবদান’ বিষয়ক এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল ১২ই মে আন্তর্জাতিক সেবিকা দিবস উপলক্ষে আজ এ অনুষ্ঠান করা হয়।
মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্যনির্বাহি কমিটির চেয়ারম্যান ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, নার্সদের গুরুত্ব সারা বিশ্বেই রয়েছে। করোনা মহামারিতে তাদের উৎসর্গের কাছে আমরা সবাই কৃতজ্ঞ। নার্সরা অনেক বেশি কষ্ট করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্যনির্বাহি কমিটির কো-চেয়াম্যান প্রকৌ. সিদ্দিক উল্লাহ, অনারারী সেক্রেটারি মেজর জেনারেল মোঃ রফিক উল্লাহ, ডিএনসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, অনারারী ট্রেজারার প্রকৌ. জিএম জয়নাল আবেদিন ভূইয়া, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সাব্বির আহমেদ খান, উপাধ্যক্ষ ডা. এসএম মোসলেহ উদ্দিন আহম্মেদ, পরিচালক ব্রিগে. জেনা. (অব.) ডা. মোহাম্মাদ মিজানুর রহমান, উপ-পরিচাল ডা. আসিফ উর- রহমান, উপ-পরিচালক মেজর (অব.) ডা. মো. হাফিজুল ইসলাম, সহকারি পরিচালক ডা. মো. শাহ আলম, উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অফিসার এন্ড স্টাফ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মন্টু সরকার, সাংগঠনিক সম্পাদক সৈকত আবেদিন, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps