শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেমিকের সঙ্গে জাহ্নবীর অন্তরঙ্গ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:৫৩ এএম

রূপের রানী খ্যাত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা বলিউডের এ প্রজন্মের তারকা জাহ্নবী কাপুর। মায়ের পথ ধরে তিনিও এসেছেন রূপালি ভুবনে। আর গড়ে নিচ্ছেন নিজের ভুবন। ইতোমধ্যে গ্ল্যামার ও অভিনয় দক্ষতায় নিজেকে প্রমাণ করেছেন জাহ্নবী। পেশাগত কাজের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও এখন সমান আলোচনা হয়। গুঞ্জন শোনা যায়, প্রেম করছেন তিনি। ওরহান আওয়াত্রামানি নামের এক যুবকের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক।

এবার সেই প্রেমিকের সঙ্গে জাহ্নবীর অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলোতে দেখা গেছে, হলুদ বডিকোন ড্রেস পরেছেন অভিনেত্রী। পিঠখোলা সেই পোশাকের দৌড় উরু পর্যন্ত। বাকিটা অনাবৃত। ছবিতে প্রেমিক ওরহানকে জাপটে ধরে আছেন জাহ্নবী। বোঝা যাচ্ছে, রাতভর পার্টি করেছেন তারা। পার্টির ফাঁকেই প্রেমিকের বাহুডোরে বন্দী হন অভিনেত্রী।

এর আগেও ওরহানের সঙ্গে জাহ্নবীর প্রেম নিয়ে আলোচনা হয়েছে। তবে এরকম সরাসরি ঘনিষ্ঠ রূপে দেখা যায়নি তাদের। এবার যেন গুঞ্জনকে পূর্ণতা দিয়েছেন তারা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওরহান পেশায় একজন সমাজকর্মী। ইনফ্লুয়েন্সার হিসেবেও কাজ করেন তিনি। বলিউডের অন্দরে তার নিত্য যাতায়াত রয়েছে। একসময় সারা আলী খানের সঙ্গেও তার সম্পর্ক ছিল বলে শোনা যায়। অন্যদিকে জাহ্নবী এর আগে অক্ষত রঞ্জন নামের এক যুবকের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে সেই সম্পর্ক ভেঙে গেছে। এখন তাই ওরহানের সঙ্গেই একান্ত সময়গুলো ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps