বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আইএফআইসি ব্যাংকের ৪৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৬:০৯ পিএম

আইএফআইসি ব্যাংক লিমিটেডের-এর ৪৫ তম বার্ষিক সাধারণ সভা আজ (বৃহস্পতিবার) ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াতের মধ্যদিয়ে দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করা হয়।

ব্যাংকের মাননীয় চেয়ারম্যান সালমান এফ রহমান এমপি-র সভাপতিত্বে ব্যাংকের ভাইস চেয়ারম্যান সায়ান ফজলুর রহমান, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এ.আর.এম নাজমুস সাকিব, রাবেয়া জামালী, সুধাংশু শেখর বিশ্বাস, কামরুন নাহার আহমেদ, মোঃ জাফর ইকবাল, মোঃ গোলাম মোস্তাফা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার, প্রধান আর্থিক কর্মকর্তা দিলিপ কুমার মন্ডল এবং কোম্পানী সচিব মোকাম্মেল হক সভায় উপস্থিত ছিলেন।

ডিজিটাল ব্যবস্থাপনায় উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার মালিকের উপস্থিতিতে সভায় অন্যান্য বিষয়ের মধ্যে ২০২১ সালে সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত আর্থিক বিবরণী এবং ৫ শতাংশ বোনাস শেয়ার বিতরণের প্রস্তাব অনুমোদিত হয়।

অনুষ্ঠানে মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ব্যাংকের সার্র্বিক কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনার ওপর আলোকপাত করেন। সভায় ব্যাংকের চেয়ারম্যান আর্থিক বিবরনীর ওপর শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি ঘোষণা করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন