বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাওনা ২০০শ টাকা চাওয়ায় গরম তেলে ঝলসে গেল দোকান কর্মীর মুখ

চিলমারী(কুড়িগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৬:৫৪ পিএম

কুড়িগ্রামের চিলমারীতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে চায়ের দোকানের গরম তেলে ঝলসে গেল এক দোকান কর্মচারীর মুখ।ঘটনাটি ঘটেছে,উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার এলাকায়।

জানা গেছে,জোড়গাছ পুরাতন বাজার এলাকার এক চায়ের দোকান কর্মচারী সাদ্দাম হোসেন(৩১)পাশ্ববর্তী চায়ের দোকান কর্মচারী সেলিম মিয়া(১৮)’র কাছ থেকে পূর্বের পাওনা ২’শ টাকা ফেরত চাইলে তা নিয়ে বুধবার উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়।ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদ্দামের বড় ভাই জীবন মিয়া(৩৩) বাজারে আসলে তাকে হঠাৎ আক্রমণ করে ওই চা দোকানের মালিক রন্জু মিয়া ও তার ছেলে আকাশ। ভাইকে আটক করার খবর পেয়ে সাদ্দাম হোসেন ঘটনাস্থলে আসা মাত্রই কিছু বুঝে উঠার আগে আকাশ মিয়া সাদ্দামকে লক্ষ করে দোকানে থাকা জগ দিয়ে গরম তেল ছুড়ে মারে।এতে সাদ্দামের মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা সাদ্দাম হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহত সাদ্দাম হোসেন জোড়গাছ পুরাতন বাজার এলাকার মৃত আউয়াল হোসেনের পুত্র বলে জানা গেছে।

সাদ্দামের বড় ভাই জীবন মিয়া বলেন,পাওনা টাকা নিয়ে গতকাল রাতে সাদ্দামের সাথে সেলিম মিয়ার কথা কাটাকাটি হয়েছে।আজ সকালে আমি চা খেতে বাজারে আসলে হঠাৎ সেলিম, রন্জু ও আকাশ আমাকে আক্রমন করে।আক্রমনের কথা আমি আমার ভাইকে ফোন করে জানাই। খবর পেয়ে আমার ছোট ভাই ঘটনাস্থলে আসার সাথে সাথে তার গায়ে গরম তেল ছুড়ে মারে তারা।

এবিষয়ে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো.আতিকুর রহমান বলেন,এ ঘটনায় অভিযুক্ত আকাশসহ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা হলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন