বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে সীতাপাহাড়ে জেএসএস সন্ত্রাসীদের হামলায় স্বামী -স্ত্রী আহত

পানের বরজ হতে কৃষক চাঁদা না দেওয়ার ফলে

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১১:৫২ এএম

রাঙামাটির কাপ্তাইয়ের ডলুছড়ি পানের বরজ কৃষক চাঁদা না দেওয়ায় স্বামী -স্ত্রীকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ২ নম্বর রাইখালী ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ডলুছড়ি নামক মারমা পাড়ায়। বৃহস্পতিবার (১২মে) সন্ধা সাড়ে ৭টায় সবুজ রঙের পোষাক পড়া ৬/৭ জনের সসস্ত্র একটি সন্ত্রাসী এসে মারমা পাড়ায় হামলা করে। পানের বরজ কৃষক ও স্থানীয় পাড়া দোকানদার চাঁদা না দেওয়ার কারনে থোয়াইচাই মারমা(৫৩) এবং তাঁর সহধর্মিণী চিংঞো মারমাকে (৪০) পিটিয়ে গুরুতর ভাবে আহত করে। এলাকার বসবাসকারীরা জানান এরা জেএসএস (মূল)দলের সশস্ত্র সন্ত্রাসী এবং সবুজ রঙের পোশাক পরিহিত ছিলো এরা। আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা জানান, চাঁদা না দেওয়ায় ৬ /৭জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র এবং লাঠি নিয়ে এসে আমার বাবা এবং মা' কে বেদম প্রহার করে চলে যান। সন্ত্রাসীরা সকলে সবুজ রঙের পোশাক পরিহিত ছিল।

পরে তাঁর পরিবারের সদস্যরা আহত দুই জনকে রাতে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভাঙ্গছে এবং বাম হাতে ক্ষত রয়েছে। এছাড়া তাঁর সহধর্মিণী কোমরে এবং পিঠে গুরুত্বর ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে।

রাইখালী ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা মেরেছে সেই বিষয়ে অবগত নই। বর্তমানে শীতারপাহাড় মারমা পাড়ার বসবাসকারী নিরহ লোকজন আতংকের মধ্যে আছে।কখন আবার হামলা ও পাড়ায় এসে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।
চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন