বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অর্বাচীন গণকমিশন দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রে লিপ্ত : খেলাফত আন্দোলন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৫:১৯ পিএম

কতিপয় নাস্তিক-মুরতাদ দ্বারা গঠিত অর্বাচীন সংগঠন গণকমিশন কর্তৃক ১১৬ জন আলেমের বিরুদ্ধে দুদকে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আতাউল্লাহ হাফেজ্জী। বিবৃতিতে তিনি বলেছেন, যারা আলেমদের নামে মামলা করেছে, তারাই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, ইসলাম ও আলেম-ওলামাদের নাম শুনলেই যাদের গাত্রদাহ শুরু হয়ে যায়, এই শ্রেনীর নাস্তিকরাই কেবল সর্বজন শ্রদ্ধেয় আলেমদের বিরুদ্ধে দুদকে এ ধরনের মামলা করতে পারে। কোন একজন আলেম সম্পর্কেও জঙ্গি অর্থায়ন বা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রমাণ তারা দিতে পারবে না। সরকারের উচিত শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করে যারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা।

তিনি আরো বলেন, ঘাতক দালাল নির্মূল কমিটি ও একটি ইসলামবিদ্বেষী চক্র সবসময়ই ইসলাম ও আলেম ওলামাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে মুসলমানদেরকে উত্তেজিত করে দেশে সাম্প্রতিক দাঙ্গা বাধিয়ে দিতে চায়। তাদের এই ষড়যন্ত্রকে সফল হতে দেওয়া হবে না। তিনি অবিলম্বে ইসলাম ও দেশের দুশমন ঘাদানিকদের সকল ষড়যন্ত্র থেকে সরকার ও দেশবাসীকে সতর্ক থাকার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps