রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

বেতাগীতে কৃষক ধলু হত্যার প্রধান আসামি গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩৫ এএম

বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধের জেরে কৃষক ধলু মৃধা হত্যার প্রধান আসামি মো. রফিক মল্লিক (৫৫) কে গ্রেফতার করা হয়েছে। তাকে গ্রেফতারে স্বস্তির নিঃশ্বাব ফেলেছে ধলুর অসহায় পরিবার।

পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বেতাগী থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সালামের নেতৃত্বে উপজেলার পার্শ্ববর্তী আমড়াগাছিয়া গ্রামে অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কৃষক ধলু মৃধা হত্যার প্রধান আসামি মো. রফিক মল্লিককে তার এক নিকট আত্মীর বাড়ি থেকে গ্রেফতার করে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামের বাসিন্দা ৬০ বছর বয়সী মৃত ধলু মৃধা কৃষি কাজ করতেন। তার সঙ্গে একই গ্রামের চাচাশ্বশুর রফিক মল্লিকের সাথে জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। গত ২ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে রফিক তার লোকজন নিয়ে জমি মেপে দেখতে শুরু করে। এ সময় ধলুর সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। এ পর্যায়ে রফিক তার লোকজন দা দিয়ে কুপিয়ে ধলু ও তার ছেলেকে আঘাত করেন। ঘটনাস্থলে মৃত্যু হয় ধলুর।

এ হত্যাকান্ডে ধলু মৃধার ছেলে মো. হাসান বাদী হয়ে বেতাগী থানায় মো. রফিক মল্লিক (৫৫), তার জামাই মো. রাজীব হাওলাদার (৩০), ছেলে রোহান (১৫), স্ত্রী লিটু বেগম (৪৫) ও মেয়ে রিমি বেগম (৩০)সহ ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার বাদী কৃষক ধলু মৃধার ছেলে মো. হাসান মৃধা এ গ্রেফতারে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘আমরা খুশি। পুলিশ প্রশাসনকে এ জন্য ধন্যবাদ জানাই।’

এ বিষয়ে বেতাগী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, প্রধান আসামি রফিক পলাতক থাকায় এতে দিনে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তথ্য প্রযুক্তিসহ একাধিক মাধ্যমে বিভিন্ন জায়গায় পুলিশী অভিযান চালিয়ে অবশেষে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গতকাল তাকে বরগুনা জেল হাজতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps