শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

কাপ্তাইয়ে জেএসএস সন্ত্রাসীদের হামলায় স্বামী-স্ত্রী আহত

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩৪ এএম

রাঙামাটির কাপ্তাইয়ের ডলুছড়ি পানের বরজ কৃষক চাঁদা না দেয়ায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ২ নম্বর রাইখালী ইউনিয়ন ১নং ওয়ার্ডের ডলুছড়ি নামক মারমা পাড়ায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সবুজ রঙের পোশাক পড়া ৬/৭ জন সন্ত্রাসী এসে মারমা পাড়ায় হামলা করে। পানের বরজ কৃষক ও স্থানীয় পাড়া দোকানদার চাঁদা না দেয়ার কারণে থোয়াইচাই মারমা (৫৩) এবং তার সহধর্মিণী চিংঞো মারমাকে (৪০) পিটিয়ে গুরুতরভাবে আহত করে। এলাকার বসবাসকারীরা জানান, এরা জেএসএস (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী এবং সবুজ রঙের পোশাক পরিহিত ছিলো এরা। আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা জানান, চাঁদা না দেয়ায় ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র এবং লাঠি নিয়ে এসে আমার বাবা এবং মাকে বেদম প্রহার করে চলে যান। সন্ত্রাসীরা সকলে সবুজ রঙের পোশাক পরিহিত ছিল।

হাসপাতালের ডা. রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভাঙছে এবং বাম হাতে ক্ষত রয়েছে। এছাড়া তার সহধর্মিণী কোমরে এবং পিঠে গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়েছে।

রাইখালী ইউপি সদস্য মো. সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা মেরেছে সেই বিষয়ে অবগত নই। বর্তমানে শীতারপাহাড় মারমাপাড়ার বসবাসকারী নিরিহ লোকজন আতংকের মধ্যে আছে। কখন আবার হামলা ও পাড়ায় এসে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন