রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জ ও জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১০:৫০ পিএম

সিরাজগঞ্জ সদর উপজেলায় ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। ব্যাটারি চালিত অটোভ্যান খাদে পড়ে নাঈম সরকার (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শাহাদাত হোসেন (১১) নামে একটি শিশু।
সকালে পিপুলবাড়ীয়া-সোনামুখী আঞ্চলিক সড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার মহিষামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম সরকার মহিষামুড়া দক্ষিণপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। তিনি কাজিপুর সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত শাহাদাত হোসেন একই এলাকার বাসিন্দা। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, সকালে কলেজছাত্র নাঈম নিজেদের অটোভ্যান চালিয়ে পার্শ্ববর্তী বাজারে গিয়েছিলেন। তার সঙ্গে ছিল শাহাদাত। বাজার নিয়ে ফেরার পথে মহিষামুড়া ব্রিজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভ্যানটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে দু’জনই আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে নাঈম মারা যান।
জয়পুরহাট-হিলি সড়কের বাগজানা এলাকায় সকাল সাড়ে ৯ টায় আম বোঝাই পিকআপের সঙ্গে হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় পিকআপ। ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বাসস’কে জানান, নিহত পিকআপ চালক শরিফ রহমান সাগর (৩০) নীলফামারীর জেলার সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। দুর্ঘটনায় আহত জিৎ মহন্ত পাঁচবিবি উপজেলার শুভন মহন্তের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ থেকে পিকআপে করে আম নিয়ে নীলফামারীর সৈয়দপুরে যাওয়ার পথে জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে পিক আপের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় পিকআপের চালক শরিফ স্টিয়ারিংয়ের ভেতরে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত পৌছে অস্ত্র দিয়ে পিকআপের চালকের স্ট্রিয়ারিং কেটে মরদেহ বের করেন। এঘটনায় গুরুতর আহত জিৎ মহন্তকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps