রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সামাজিক মাধ্যমকে বিদায় বললেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১০:১৬ এএম

বলিউডের অনেক তারকার চেয়ে সামাজিক মাধ্যমে বেশি সক্রিয় থাকেন শিল্পা শেঠি। পেশাগত জীবনের নানা মুহূর্ত হোক কিংবা ব্যক্তিগত জীবনের নানা ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেন সেখানে। কিন্তু তিনিই এবার ঘোষণা করলেন সামাজিক মাধ্যম আর ব্যবহার করবেন না। তবে, তার কারণও জানিয়েছেন অভিনেত্রী।

শিল্পা শেঠি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই। ’’

অভিনেত্রীর এমন সিদ্ধান্তে অবাক অনুরাগীরা। হঠাৎ কী হল তার। এর আগে পর্ণোগ্রাফি কাণ্ডে জড়িয়ে পড়ার পর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ডিলিট করে দেন। যদিও শিল্পা শেঠি এখনও পর্যন্ত তার কোনও অ্যাকাউন্ট ডিলিট করেননি।

এছাড়া কাজের দিক থেকে ইদানীং খুবই ব্যস্ত শিল্পা। অভিনেত্রীর ঝুলিতে একের পর এক সিনেমা। হাতে রয়েছে, ‘সুখী’, ‘নিকম্মা’। পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিনেমা দিয়ে ওটিটিতেও পা রাখছেন শিল্পা। এর পাশাপাশি তো রয়েছে রিয়্যালিটি শো। সব মিলিয়ে শিল্পা এখন দারুণ ব্যস্ত। তাই হয়তো কাজের ব্যস্ততায় একঘেয়ে হয়ে নিজের জন্য নতুন কিছু খোঁজার চেষ্টা করছেন শিল্পা। সেই কারণেই তিনি স্পষ্ট জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ফিরলে নতুন অবতারে ফিরব!

উল্লেখ্য, স্বামী রাজ কুন্দ্রা পর্ণ কাণ্ডে জড়িয়ে পড়ায় গত বছর শিল্পার জীবনে ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় রাজ প্রসঙ্গ তুলে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। তবে এসবে খুব একটা পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়াতেই শিল্পা জানিয়ে ছিলেন পর্ণকাণ্ডে তার অবস্থানের কথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps